আজ বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালকিনিতে বেত্রাঘাতে আহত শিক্ষার্থীর পাশে দাড়ালেন ইউএনও

আহত শিক্ষার্থীর পাশে

আহত শিক্ষার্থীর পাশে

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ  বিভিন্ন অনলাইন মিডিয়ায় সংবাদ প্রকাশের পর মাদারীপুরের কালকিনিতে এক শিক্ষকের বেত্রাঘাতে আহত সেই অসহায় শিক্ষার্থী মিলন শিকদারের পাশে দাড়িয়েছেন উপজেলা (ভারপ্রাপ্ত)নির্বাহী কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটক। বৃহস্পতিবার রাতে ওই আহত ছাত্রকে তিনি হাসপাতালে দেখতে যান।

এ সময় তিনি আহত ছাত্রের পরিবারকে সকল প্রকার সহযোগীতা করা আশ্বাস দেন এবং তার সকল চিকিৎসার খোঁজখবর নেন। সে নবগ্রাম এলাকার চলবল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার নবগ্রামের কৃষ্ণ শিকদারে স্কুল পড়–য়া ছেলে মিলন শিকদার ক্লাশে পড়া না পারায় এবং স্কুল বন্ধ দেয়ার অপরাধে বৃহস্পতিবার সকালে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক লিটন চন্দ তাকে বেত্রাঘাত করেন। এতে করে সে অসুস্থ হয়ে পরলে তাকে আহত অবস্থায় কালকিনি সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় দৈনিক  বিভিন্ন অনলাইন মিডিয়ায় খবর প্রকাশ হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটক তাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন। তিনি ঘটনা পরিদর্শন করে আহত ছাত্রের পরিবারকে শান্তনা দেন। এবং বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রকাশ করেন।

এ ব্যাপারে উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা প্রমথ রঞ্জন ঘটক বলেন, বিষয়টি আসলে দুঃখ জনক। হাসপাতাল কর্তৃপক্ষকে ভালোভাবে চিকিৎসা করতে বলে দিয়েছি। মানবতার দিকে তাকিয়ে এটার সঠিক সমাধান করে দেয়া হবে। আহতের পরিবারকে সমস্ত সহযোগীতা করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ